1. admin@bdsomoy.com : Bd Somoy : Bd Somoy
মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারী ২০২০, ০৬:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
অপরাধী যেই হোক না কেন দোষ করলে শাস্তি তাকে পেতেই হবে : পুলিশ সুপার অস্ত্রসহ আটকের ৫দিনেও নেওয়া হয়নি আইনগত পদক্ষেপ সুনামগঞ্জে সুনামগঞ্জের মনবেগ সরকারি প্রাথমিক বিদ্যালয়টি বিভিন্ন সমস্যায় জর্জরিত বরিশালের কয়েকটি হোটেল থেকে ক্রেতা ও বিক্রেতা গ্রেফতার কৃষকলীগের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত সুনামগঞ্জে বৈদ্যুতিক খুটির সাথে ধাক্কা লেগে ২মোটর সাইকেল আরোহী নিহত সুনামগঞ্জে প্রাথমিক বিদ্যালয়ে নিয়োগপ্রাপ্ত সকল সহকারী শিক্ষক শিক্ষিকার স্মারকলিপি প্রদান সুনামগঞ্জে বুড়িমারী স্থলবন্দরে ৫ ঘন্টা ইন্ডিয়া ও বাংলাদেশের গাড়ি যাতায়াত বন্ধ পরিকল্পনামন্ত্রী মান্নানের হাত থেকে সনদপত্র গ্রহন করেন : আবিদা সুলতানা বেনাপোলে পুলিশের পৃথক অভিযানে গাজা ও হিরোইনসহ দুইজন গ্রেফতার

রাস্তা পাকা করনের দাবীতে মানববন্ধন করেছে সুনামগন্জের এলাকাবাসী

  • প্রকাশিত : শনিবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২০
  • ৩৭ বার পড়া হয়েছে

এম রেজা টুনু : ( সুনামগঞ্জ ) ১৫ ফেব্রুয়ারি, ২০২০, ০৪:৩০ পিএম

সুনামগঞ্জ সদর উপজেলার টুকেরবাজার হতে ভাটি রামনগর পর্যন্ত রাস্তা পাকা করনের দাবীতে মানববন্ধন করেছে এলাকাবাসী। আজ শনিবার (১৫ ফেব্রুয়ারি) বিকেলে টুকেরবাজার চৌরাস্তার মোড়ে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মশিউর রহমান রাসেলের পরিচালনায় ঘন্টাব্যাপী মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন মুড়ারবন্দ গ্রামের বিশিষ্ঠ মুরুব্বি জয়নগর বাজার হাইস্কুলের শিক্ষক সফাত উল্লাহ, মুজিবুর রহমান, বানীপুর গ্রামের প্রভাষক ফারুক রশীদ, মুড়ারবন্দ গ্রামের আখলাকুর রহমান, দৈনিক সুনামগঞ্জের সময় পত্রিকার সম্পাদক মোঃ সেলিম আহমদ, বানীপুর গ্রামের লিয়াকত আলী, বানীপুর গ্রামের আমিনুর রশীদ, রফিকুল ইসলাম, কবি শহিদ মিয়া. মুড়ারবন্দ গ্রামের সোহেল আহমদ, ইনাতনগর গ্রামের ম্ইনুল আসলাম, রহমতপুর গ্রামের হাবিবুর রহমান, মোহনপুর গ্রামের হেলাল আহমদ, প্রধান শিক্ষক আকিকুর রহমান, সৈয়দ গোলাম কিবরিয়া প্রমুখ।

বক্তরা বলেন, ভাটি রামনগর থেকে টুকেরবাজার পর্যন্ত রাস্তা সংস্কার না করার কারনে প্রতিদিনি ঘটছে দুর্ঘটনা। চলাচলে চরম দুভোর্গ পোহাতে হচ্ছে। সাধারন জনগনের দুভোর্গ নিরসনে সরকারে হস্থক্ষেপ করেন। আগামী মার্চের মধ্যে যদি কার্যকর কোন ব্যবস্থা নেয়া না হয় তাহলে এলাকার সাধারন জনগনকে নিয়ে ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তোলা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৭ । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।