1. admin@bdsomoy.com : Bd Somoy : Bd Somoy
বৃহস্পতিবার, ২৩ জানুয়ারী ২০২০, ০৪:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
তেজগাঁও থানায় বিএফডিসি কর্মকর্তার রহস্যজনক মৃত্যু সাভার সাদাপুর থেকে বৃদ্ধর লাশ উদ্ধার উন্নত বাংলাদেশের উন্নত রাজধানী গড়ে তুলার প্রতিশ্রুতি দিয়েছেন : তাপস বঙ্গবন্ধু, বিপিএল এবার নতুন চ্যাম্পিয়ন পেলো : রাজশাহী রয়্যালসকে দুই সিটি নির্বাচন পেছালে সমস্যা কী বললেন : আসিফ নজরুল বাংলার সঙ্গীতশিল্পী এন্ড্রু কিশোরের দেশে ফেরা : অনিশ্চিত বেনাপোলে পুলিশের অভিযানে ১৮০ পিস ইয়াবাসহ গ্রেফতার : মাসুদ রানা প্রাথমিক সমাপনী পরীক্ষায় পরীক্ষার্থীকে এখন থেকে আর বহিষ্কার নয় : শিক্ষা মন্ত্রণালয় বঙ্গবন্ধু বিপিএল থেকে মাশরাফির ঢাকা : বিদায় পারভেজ মোশাররফের মৃত্যুদণ্ড হাইকোর্টে : বাতিল

যুক্তরাষ্ট্রে ঝড়ের আঘাতে ৮ জন : নিহত

  • প্রকাশিত : রবিবার, ১২ জানুয়ারী, ২০২০
  • ২৫ বার পড়া হয়েছে

আন্তর্জাতিক ডেস্ক : ১২ জানুয়ারি, ২০১৯, ০১:৪০ পিএম

যুক্তরাষ্ট্রের দক্ষিণাঞ্চলে ঝড়ের আঘাতে আট জন নিহত হয়েছে। ঝড়ে বাতাস ও ভারি বৃষ্টিপাত অব্যাহত আছে। বিধ্বস্ত হয়েছে অসংখ্য ঘরবাড়ি, বিদ্যুৎবিচ্ছিন্ন হয়ে পড়েছেন হাজার হাজার মানুষ। আন্তর্জাতিক সংবাদমাধ্যম বিবিসি জানায়, শনিবার দেশটির আলাবামা, লুইজিয়ানা ও টেক্সাস রাজ্যে প্রাণহানি হয়েছে।

ঝড়ে সবচেয়ে বেশি ঝুঁকিতে আছে আলাবামা রাজ্যটি। ঘরবাড়ি ক্ষতিগ্রস্ত হওয়ার পাশাপাশি সড়ক তলিয়ে গেছে বন্যার পানিতে। বেশ কয়েকটি টর্নেডো সতর্কতা রয়েছে। বাতিল করা হয়েছে শিকাগোর প্রধান দুটি বিমানবন্দরে শতাধিক ফ্লাইট।

এছাড়া ঝড়ের আঘাতে ক্ষতিগ্রস্ত হয়েছে মিসৌরি, ওকলাহোমা ও আরকানসাসে ঘরবাড়ি। তবে এসব এলাকায় কোন হতাহতের খবর পাওয়া যায়নি। যদিও আগে থেকেই নিরাপদ আশ্রয়ে যেতে বলা হয়েছে স্থানীয় বাসিন্দাদের। ঝড়ে দেশটির মধ্য পশ্চিমাঞ্চলে বরফ ও তুষারের উপস্থিতি থাকবে বলে আবহাওয়া সতর্কতায় জানানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৭ । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।