1. admin@bdsomoy.com : Bd Somoy : Bd Somoy
বৃহস্পতিবার, ২৩ জানুয়ারী ২০২০, ০৫:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
তেজগাঁও থানায় বিএফডিসি কর্মকর্তার রহস্যজনক মৃত্যু সাভার সাদাপুর থেকে বৃদ্ধর লাশ উদ্ধার উন্নত বাংলাদেশের উন্নত রাজধানী গড়ে তুলার প্রতিশ্রুতি দিয়েছেন : তাপস বঙ্গবন্ধু, বিপিএল এবার নতুন চ্যাম্পিয়ন পেলো : রাজশাহী রয়্যালসকে দুই সিটি নির্বাচন পেছালে সমস্যা কী বললেন : আসিফ নজরুল বাংলার সঙ্গীতশিল্পী এন্ড্রু কিশোরের দেশে ফেরা : অনিশ্চিত বেনাপোলে পুলিশের অভিযানে ১৮০ পিস ইয়াবাসহ গ্রেফতার : মাসুদ রানা প্রাথমিক সমাপনী পরীক্ষায় পরীক্ষার্থীকে এখন থেকে আর বহিষ্কার নয় : শিক্ষা মন্ত্রণালয় বঙ্গবন্ধু বিপিএল থেকে মাশরাফির ঢাকা : বিদায় পারভেজ মোশাররফের মৃত্যুদণ্ড হাইকোর্টে : বাতিল

মুসলিম উম্মাহর শান্তি-সমৃদ্ধি কামনায় বিশ্ব ইজতেমার শেষ হলো : প্রথম পর্ব

  • প্রকাশিত : রবিবার, ১২ জানুয়ারী, ২০২০
  • ২৮ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক : ১২ জানুয়ারি, ২০১৯, ১২:০০ পিএম

ইহকালে শান্তি, পরকালে মাগফেরাত এবং বিশ্ব মুসলিম উম্মাহর সুখ-শান্তি ও সমৃদ্ধি কামনা করে আখেরি মোনাজাতের মধ্যে দিয়ে শেষ হলো ৫৫তম বিশ্ব ইজতেমার প্রথম পর্ব। আজ রোববার ( ১২ জানুয়ারি ) বেলা ১১টা ১৫ মিনিট থেকে ১১টা ৪৫ মিনিট পর্যন্ত চলা এই আখেরি মোনাজাতে লাখ লাখ ধর্মপ্রাণ মুসল্লি অংশ নেন।

মোনাজাত পরিচালনা করেন কাকরাইল জামে মসজিদের খতিব ও বাংলাদেশের তাবলীগ জামাতের কেন্দ্রীয় শূরা সদস্য হাফেজ মাওলানা জোবায়ের আহমদ। আখেরি মোনাজাতের সময় লাখ লাখ মুসল্লির ‘আমিন আমিন’ ধ্বনিতে পুরো টঙ্গী মুখরিত হয়ে ওঠে।

এর আগে রোববার বাদ ফজর ইজতেমা ময়দানে মুসল্লিদের উদ্দেশ্যে হেদায়েতি বয়ান পেশ করেন পাকিস্তানের মাওলানা জিয়াউল হক। আখেরি মোনাজাতের আগে বিশেষ বয়ান করেন ভারতের মাওলানা ইবরাহিম দেওলা। তা বাংলায় ভাষান্তর করেন মাওলানা মো. নূর-উর-রহমান।

বিশ্ব ইজতেমার মোনাজাতে শরিক হতে লাখ লাখ ধর্মপ্রাণ মুসল্লি নানা বিড়ম্বনাকে উপেক্ষা করে ঢাকা ও আশপাশ জেলা থেকে ইজতেমার মাঠে স্রোতের মতো ছুটে আসেন। গাজীপুরসহ আশপাশের এলাকা থেকে লাখ লাখ মানুষ স্রোতের মতো ছুটে আসেন ইজতেমা ময়দানে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৭ । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।