1. admin@bdsomoy.com : Bd Somoy : Bd Somoy
বৃহস্পতিবার, ২৩ জানুয়ারী ২০২০, ০৬:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
তেজগাঁও থানায় বিএফডিসি কর্মকর্তার রহস্যজনক মৃত্যু সাভার সাদাপুর থেকে বৃদ্ধর লাশ উদ্ধার উন্নত বাংলাদেশের উন্নত রাজধানী গড়ে তুলার প্রতিশ্রুতি দিয়েছেন : তাপস বঙ্গবন্ধু, বিপিএল এবার নতুন চ্যাম্পিয়ন পেলো : রাজশাহী রয়্যালসকে দুই সিটি নির্বাচন পেছালে সমস্যা কী বললেন : আসিফ নজরুল বাংলার সঙ্গীতশিল্পী এন্ড্রু কিশোরের দেশে ফেরা : অনিশ্চিত বেনাপোলে পুলিশের অভিযানে ১৮০ পিস ইয়াবাসহ গ্রেফতার : মাসুদ রানা প্রাথমিক সমাপনী পরীক্ষায় পরীক্ষার্থীকে এখন থেকে আর বহিষ্কার নয় : শিক্ষা মন্ত্রণালয় বঙ্গবন্ধু বিপিএল থেকে মাশরাফির ঢাকা : বিদায় পারভেজ মোশাররফের মৃত্যুদণ্ড হাইকোর্টে : বাতিল

এবার রাজধানীর রামপুরায় ২ তরুণীকে ধর্ষণ করলো : বাবুর্চি

  • প্রকাশিত : শনিবার, ১১ জানুয়ারী, ২০২০
  • ৩৫ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক : ১১ জানুয়ারি, ২০১৯, ০৪:৪০ পিএম

ঢাকার রাজধানীর রামপুরায় ২ তরুণীকে ধর্ষণ করার অভিযোগে শুক্রবার রাতে বাবুর্চি মুশফিক আলমের বিরুদ্ধে দুটি মামলা করেন ভুক্তভোগী দুই তরুণী। পরে রাতেই ধর্ষককে গ্রেপ্তার করা হয়। ভুক্তভোগী দুই তরুণীকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।

রামপুরা থানার উপ-পরিদর্শক (এসআই) আক্তারুজ্জামান মুন্সি গণমাধ্যমকে বিষয়টি জানিয়েছেন।

মামলা সূত্রে জানা যায়, ভুক্তভোগী দুই তরুণী রামপুরার এক মেসে থাকেন। রান্না করা ও মেসের লোকজনকে খাওয়ানোর কাজ করতো বাবুর্চি মুশফিক আলম। ভুক্তভোগী দুই তরুণীও তার অধিনে খাওয়া-দাওয়া করতেন। বৃহস্পতিবার ( ৯ জানুয়ারি ) ১৯ বছর বয়সী ভুক্তভোগী এক তরুণী ওই বাসায় খেতে গেলে জোর করে তাকে ধর্ষণ করেন মুশফিক।

একইভাবে চলতি মাসের প্রথম দিন ১৮ বছরের আরেক তরুণীটিও  ওই বাবুর্চির ধর্ষণের শিকার হন। এছাড়া ওই তরুণী এর আগেও একাধিকবার ধর্ষণ ও যৌন নির্যাতনের শিকার হন বলে জানিয়েছেন। গত রাতে ভুক্তভোগী দুই তরুণী একত্রিত হয়ে রামপুরা থানায় বাবুর্চি মুশফিক আলমের বিরুদ্ধে পৃথক দুটি মামলা করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৭ । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।