1. admin@bdsomoy.com : Bd Somoy : Bd Somoy
বৃহস্পতিবার, ২৩ জানুয়ারী ২০২০, ০৪:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
তেজগাঁও থানায় বিএফডিসি কর্মকর্তার রহস্যজনক মৃত্যু সাভার সাদাপুর থেকে বৃদ্ধর লাশ উদ্ধার উন্নত বাংলাদেশের উন্নত রাজধানী গড়ে তুলার প্রতিশ্রুতি দিয়েছেন : তাপস বঙ্গবন্ধু, বিপিএল এবার নতুন চ্যাম্পিয়ন পেলো : রাজশাহী রয়্যালসকে দুই সিটি নির্বাচন পেছালে সমস্যা কী বললেন : আসিফ নজরুল বাংলার সঙ্গীতশিল্পী এন্ড্রু কিশোরের দেশে ফেরা : অনিশ্চিত বেনাপোলে পুলিশের অভিযানে ১৮০ পিস ইয়াবাসহ গ্রেফতার : মাসুদ রানা প্রাথমিক সমাপনী পরীক্ষায় পরীক্ষার্থীকে এখন থেকে আর বহিষ্কার নয় : শিক্ষা মন্ত্রণালয় বঙ্গবন্ধু বিপিএল থেকে মাশরাফির ঢাকা : বিদায় পারভেজ মোশাররফের মৃত্যুদণ্ড হাইকোর্টে : বাতিল

আমাদের নতুন আন্দোলন শুরু হলো বললেন : মির্জা ফখরুল

  • প্রকাশিত : শুক্রবার, ১০ জানুয়ারী, ২০২০
  • ৩০ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক : ১০ জানুয়ারি, ২০১৯, ০৮:৪০ পিএম

আসন্ন ঢাকা উত্তর ও দক্ষিণ দুই সিটি কর্পোরেশনে নির্বাচন কেন্দ্রীক প্রচারণাকে নতুন আন্দোলন বলে আখ্যা দিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেছেন, ‘আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান মনোনীত বিএনপির প্রার্থী ইশরাক হোসেন। আজকের এ নির্বাচনকে আমরা গণতন্ত্র ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির জন্য একটা আন্দোলন হিসেবে নিয়েছি। আজ থেকে আমাদের নতুন আন্দোলন শুরু হলো।

আজ শুক্রবার (১০ জানুয়ারি) জুমার নামাজ শেষে বায়তুল মোকাররম মসজিদের উত্তর গেটে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনের নির্বাচনী প্রচারণার উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। আজ শুক্রবার দুপুরে জাতীয় মসজিদ বায়তুল মোকাররম থেকে নির্বাচনী প্রচারণা শুরু করেন বিএনপির এ মেয়রপ্রার্থী।

ফখরুল বলেন, এ আন্দোলন হচ্ছে জনগণের মুক্তি, খালেদা জিয়ার মুক্তি, তারেক রহমানকে ফিরিয়ে আনার ও দেশের মানুষকে মুক্ত করার আন্দোলন।

এ সময় মির্জা ফখরুল স্লোগান তোলেন, আমাদের মার্কা কী ধানের শীষ, ধানের শীষ।

এ সময় বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাস, ইকবাল হাসান মাহমুদ টুকু, উপদেষ্টা আব্দুস সালাম, সহ-সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ, শহিদুল ইসলাম বাবুল সহ দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নির্বাচনী প্রচারণার উদ্বোধনী অনুষ্ঠান শেষে মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ সিনিয়র নেতারা ইশরাকের লিফলেট বিতরণ করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৭ । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।