1. admin@bdsomoy.com : Bd Somoy : Bd Somoy
বৃহস্পতিবার, ২৩ জানুয়ারী ২০২০, ০৬:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
তেজগাঁও থানায় বিএফডিসি কর্মকর্তার রহস্যজনক মৃত্যু সাভার সাদাপুর থেকে বৃদ্ধর লাশ উদ্ধার উন্নত বাংলাদেশের উন্নত রাজধানী গড়ে তুলার প্রতিশ্রুতি দিয়েছেন : তাপস বঙ্গবন্ধু, বিপিএল এবার নতুন চ্যাম্পিয়ন পেলো : রাজশাহী রয়্যালসকে দুই সিটি নির্বাচন পেছালে সমস্যা কী বললেন : আসিফ নজরুল বাংলার সঙ্গীতশিল্পী এন্ড্রু কিশোরের দেশে ফেরা : অনিশ্চিত বেনাপোলে পুলিশের অভিযানে ১৮০ পিস ইয়াবাসহ গ্রেফতার : মাসুদ রানা প্রাথমিক সমাপনী পরীক্ষায় পরীক্ষার্থীকে এখন থেকে আর বহিষ্কার নয় : শিক্ষা মন্ত্রণালয় বঙ্গবন্ধু বিপিএল থেকে মাশরাফির ঢাকা : বিদায় পারভেজ মোশাররফের মৃত্যুদণ্ড হাইকোর্টে : বাতিল

ইফরাত আরা মুক্তির অন্তরালের গল্প : প্রকাশ

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৯ জানুয়ারী, ২০২০
  • ১৬৯ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক : ( নড়াইল ) ০৯ জানুয়ারি, ২০১৯, ১০:০০ পিএম

নড়াইলের কৃতি সন্তান ইফরাত আরা মুক্তির নতুন বই ’অন্তরালের গল্প’ নড়াইল সাহিত্যচর্চা প্রকাশনী থেকে প্রকাশিত হয়েছে। রহস্যময় মানব জীবনে রোজ ঘটে যায় ছোট বড় নানা ঘটনা। বাস্তবতার সম্মুখীনে সেই ঘটনাগুলো মলাটবদ্ধ হয়ে পড়ে থাকে জীবনের সুখ-দুঃখ হাসি-আনন্দ কিংবা পাওয়া না পাওয়ার হিসেবের পাতায়।

মলাটের আবরণ ভেদ করে জীবনের পাতা ওল্টালে এমন কিছু ঘটনার বিবরণ পাওয়া যায় যা কখনো মনের গহীন থেকে দীর্ঘশ্বাস বেরিয়ে আনে, কখনো রহস্যের ধূম্রজাল তৈরী করে, কখনো ভৌতিক কাহিনীর উদ্ভাবন করে।

আবার কখনোই বা রোমাঞ্চকর অনুভূতি মুখে ফুটিয়ে তোলে অনাবিল হাসি। কিন্তু বেশিরভাগ এই ঘটনাগুলো রয়ে যায় আমাদের অজানা। অথছ ঘটনাগুলো আমাদের কিংবা চারপাশের মানুষের সাথে প্রতিনিয়ত ঘটছে। এমনই কিছু বৈচিত্র্যময় অজানা ঘটনার সমন্বয়ে সৃষ্টি হয়েছে “অন্তরালের গল্প” বইটি। সবার উপযোগী এই বইটি ইফরাত আরা মুক্তি লিখেছেন গল্পবলার ঢংয়ে। বইটিতে রয়েছে ছয়টি গল্প।

বইটির প্রকাশক ফাহিম মাহমুদ, অন্তরালের গল্প প্রচ্ছদটি একেছেন হিমেল হক। বইটির মূল্য ধরা হয়েছে- ১৮০ টাকা। নড়াইল বিক্রয়কেন্দ্রে বইটি পাওয়া যাবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৭ । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।